চৌদ্দগ্রামে সাংবাদিক রিপনের উপর হামলা; সাংবাদিকদের নিন্দা ও প্রতিবাদ

মনোয়ার হোসেন।।
কুমিল্লার “চৌদ্দগ্রাম প্রেসক্লাব” এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক দৈনিক ভোরের কলাম পত্রিকার সহ সম্পাদক সাংবাদিক আতাউর রহমান রিপনের উপর মুন্সিরহাট ইউনিয়নের যুগিরহাট গ্রামের সোলেমান মজুমদারের ছেলে বিদেশ ফেরত ফয়সালের নেতৃত্বে একদল সন্ত্রাসী হামলা চালিয়েছে।

সাংবাদিক রিপনের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য চৌদ্দগ্রাম সরকারি হসপিটালে নিয়ে যায়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে পাঠানো হয়। গতকাল রাতে চৌদ্দগ্রাম থানায় সাংবাদিক রিপনের ভাই জিয়াউর রহমান বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

মামলাসূত্রে জানা যায়, গতকাল মুন্সিরহাট বাজার থেকে সাংবাদিক রিপন নিজ হোন্ডাযোগে খিরনশাল বাড়িতে আসার সময় যুগিরহাট গ্রামে তার গতিরোধ করে ফয়সালের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে হত্যা করা উদ্দ্যশ্যে হামলা করে। বর্তমানে সাংবাদিক রিপন কুমিল্লা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। চিকিৎসকরা জানান তার হাত ভেঙ্গে গেছে, শরীরের বিভিন্ন অঙ্গে গুরতর জখম রয়েছে।

চৌদ্দগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল জলিল রিপন,সাধারন সম্পাদক আবুল বাশার রানা, সিনিয়র সহ সভাপতি তৌহিদ মাহমুদ অপু, সহ সভাপতি-আবু বকর সুজন সহ প্রেস ক্লাবের সকল সদস্যরা এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দ্রুত দোষীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

বর্তমানে সাংবাদিক রিপন চৌদ্দগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আমরা এই হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত গ্রেফতারের দাবী জানাচ্ছি।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page